আমি আর সইতে পারিনা
- মোঃ আরিফ হোসেন সর্দার ২৭-০৪-২০২৪

আরাকানের বুকে কারা আমার ভাইয়ের গলায় ছুরি চালায়!, আমি আর সইতে পারি না!
আরাকানে কারা আমার বোনের বুকে গুলি চালায়!, আমি আর সইতে পারি না!
আরাকানে কারা আমার সন্তানের গায়ে আগুন দেয়!, আমি আর সইতে পারি না!

তোমরা একবার তাকে আমার সামনে এনে হাজির কর!; আমি তাকে নরকের আগুনে পুড়িয়ে জীবনের শেষ ইচ্ছা পূরন করতে চাই!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।